Daily Rangpur Bangla Text Converter Tool



ওয়েবে বাংলা ভাষা উপস্থাপনের জন্য ইউনিকোড কনভার্টার একটি অত্যন্ত প্রয়োজনীয় ওয়েব টুল। সাধারণত বাংলাদেশি লেখক, সাংবাদিক এবং নিউজ এডিটররা তাদের লেখাটি লেখেন বিজয় ফন্টে। তবে সাধরণত বিজয় বাংলা ফন্ট ওয়েবে প্রদর্শিত হয় না।

সূক্ষ্ম উপায়ে ফন্ট উপস্থাপনের জন্য তাদের ইউনিকোডে কনভার্ট করতে হয়। অবশ্য অনেকের ইউনিকোড টেক্সকে বিজয়ে কনভার্ট করারও প্রয়োজন হয়ে থাক। ডেইলি রংপুর বাংলা টেক্সট কনভার্টার আপনাকে দুটি উপায়ে সহায়তা করবে। ১. ইউনিকোড থেকে বিজয় এবং ২. বিজয় থেকে ইউনিকোড।

» » Daily Rangpur Bangla Text Converter Tool

» » ডেইলিং রংপুর বাংলা টেক্সট কনভার্টার টুল


ব্যবহার: উপরের ব্ক্সটি ইউনিকোড টেক্সট’র জন্য এবং নিটের ব্ক্সটি বিজয় টেক্সট’র জন্য। অর্থাৎ আপনার লেখাটি বিজয় হলে নিচের ব্ক্সটিতে পেস্ট করুন। এরপর ‘বিজয় টু ইউনিকোড’ বাটনে ক্লিক করুন। একইভাবে আপনার লেখাটি ইউনিকোড হয়ে থাকলে উপরের বক্সে পেস্ট করে ‘ইউনিকোড থেকে বিজয়’ বাটনে ক্লিক করুন।

লক্ষ্য রাখতে হবে- বিজয় বা ইউনিকোডে কানভার্ট করার পরে কয়েকটি অক্ষর আছে যেগুলো ভেঙে যায়। যেমন- ইউনিকোডে কানভার্ট করলে: ণ্ড, ত্রু, ক্ষ্ম, ইত্যাদি, বিজয়ে কানভার্ট করলে ক্ষেত্রে: রু, ণ্ড, ন্ত, । সেগুলো মেনুয়ালি পুনঃরায় টাইপ করা যেতে পারে। তবে এই সমস্যাটি সমাধানের চেষ্টা চলছে।




#Tag
ডেইলি রংপুর ইউনিকোড কনভার্টার-Daily Rangpur Bangla Text Converter Tool

ডেইলিং রংপুর বাংলা টেক্সট কনভার্টার টুল, Daily Rangpur Bangla Text Converter Tool, বাংলা কনভার্টার, বিজয় বাংলা কনভার্টার, বিজয় টু ইউনিকোড কনভার্টার, ইউনিকোড টু বিজয় কনর্ভাটার, বাংলা লেখা কনভার্টার, বাংলা টেক্সট কনভার্টার, Bangla converter, bijoy to Unicode, unicode to bijoy, bangla converter, bangla converter jago,  bangla word to unicode converter, avro converter, bangla text converter, Unicode To Bijoy Converter, Bangla Bijoy to Unicode Converter web tool, Bangla Web Tools, unicode to bijoy converter - banglatext, jagonews bangla converter, jagonews converter, jagonews24 bangla converter, jagonews24 converter, 

Comments